October 11, 2024, 9:22 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

মনের মতো গল্পের নায়িকা তমা মির্জা

মনের মতো গল্পের নায়িকা তমা মির্জা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা একের পর এক নতুন নতুন চলচ্চিত্রে কাজ করলেও এতদিন পর নিজের মনের মতো একটি গল্পের নায়িকা হতে পেরেছেন। নতুন চলচ্চিত্র ‘ঝুম’-এ চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সুমন পরিচালিত এই চলচ্চিত্রের শুটিং শিগগিরই শুরু হবে বলে জানান তমা মির্জা। চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ঈদের আগেই এই চলচ্চিত্রে কাজ করা নিয়ে কথা হচ্ছিল পরিচালকের সঙ্গে। ঈদের পর গল্প শুনে খুব মুগ্ধ হয়েছি। মনে মনে আমি এই ধরনের একটি গল্পের জন্যই এতদিন অপেক্ষা করছিলাম।

‘ঝুম’ চলচ্চিত্রের মূল গল্প আমাকে কেন্দ্র করেই এগিয়ে যাবে। যে কারণে এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য আমাকে একটু বাড়তি প্রস্তুতিই নিতে হচ্ছে। আমি খুব আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।

 

Share Button

     এ জাতীয় আরো খবর